• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৩২ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

ট্রাম্পের পার্টিতে যা থাকতো

ট্রাম্পআন্তর্জাতিক ডেস্ক:‌ একের পর এক মডেল,‌ অভিনেত্রীদের যৌন হেনস্থার অভিযোগ এখনো সামলে উঠতে পারেননি ডোনাল্ড ট্রাম্প। তারই মধ্যে মার্কিন যুক্তরাষ্ট্রের রিপাবলিকানদের প্রেসিডেন্ট পদপ্রার্থীর বিরুদ্ধে উঠল নতুন অভিযোগ।

একটি মার্কিন ওয়েবসাইটের দাবি, ট্রাম্প নাকি অতীতে একাধিক ‘‌সেক্স পার্টি’‌-‌র আয়োজন করতেন, যেখানে থাকত কোকেনের মতো মাদক সেবনের ঢালাও বন্দোবস্ত। অতিথির খুশি করতে আনা হতো উঠতি মডেল, যৌনকর্মীদের। এমনকী বিশেষ বিকৃতমনস্ক অতিথিদের জন্য থাকত নাবালিকারাও।

১৯৮৮ থেকে ১৯৯৫ সাল পর্যন্ত এই পার্টিগুলি হতো ট্রাম্পের মালিকানায় থাকা ম্যানহাটনের বিলাসবহুল ‘‌হোটেল প্লাজা’‌-‌তে। ওই হোটেলের তৎকালীন দুই কর্মীই এই তথ্য ফাঁস করেছেন। দুই কর্মীর মধ্যে একজনের কাজ ছিল পানীয় ঠিকমতো তৈরি হচ্ছে কি না, সেটার তদারকী করা। অপরজন কাজ ছিল সুন্দরী অতিথিদের সঙ্গে ট্রাম্পের ছবি তোলা।

পানীয় দেখাশোনার দায়িত্বে থাকা কর্মী ওই ওয়েবসাইটকে দেয়া সাক্ষাৎকারে বলেছেন, ‘‌রাত একটু গভীর হলেই ট্রাম্পের নির্দেশে কোকেন সরবরাহ করা শুরু হতো। যারা যৌনতা আগ্রহী, তাদের জন্য থাকত হোটেলের আলাদা ঘর। প্রতিটা ঘরে ঘুরে ঘুরে ট্রাম্প দেখতেন কোথায় সুন্দরী নারীরা আছেন। যৌনতার ব্যাপারে ওঁর খুব একটা সংকোচ ছিল না। অনেক সময় হোটেলের ঘর থেকে একাধিক সুন্দরী নারীকে বেছে নিয়ে নিজের আলাদা ঘরে চলে যেতেন তিনি।’‌

প্রাক্তন চিত্রগ্রাহকের দাবি, ‘‌ট্রাম্প প্রায় প্রতি পার্টির শুরুতেই ঘোষণা করে দিতেন, উপভোগ করার প্রায় সব সরঞ্জামই এই পার্টিতে রয়েছে। আলাদা আলাদা ঘরে মাদক, যৌনকর্মী এবং নাবালিকা মডেল রাখা হয়েছে। অতিথিরা যেন পছন্দ মতো ঘর বেছে নেন।’‌ এই অভিযোগ যে নেহাতই ভিত্তিহীন নয়, তার প্রমাণ মিলেছে প্রাক্তন মার্কিন মডেল গ্যারি লুসেশি-‌র মন্তব্যে।

তিনি বলেছেন, ‘‌ট্রাম্পের পার্টির জন্য সকলেই অপেক্ষা করে থাকত। শ্রেষ্ঠ সুন্দরীদের সঙ্গ পাওয়া যেতো ওখানে গেলে। অনেক নাবালিকাকেও দেখেছি। তবে আমি নাবালিকা কিংবা মাদকের থেকে দূরত্ব বজায় রাখতাম।’‌‌-সংবাদমাধ্যম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ